কামরানের মৃত্যুতে যুক্তরাজ্য ঘাতক দালাল নির্মূল কমিটি ও যুদ্ধাপরাধ বিচারমঞ্চের শোক প্রকাশ

মতিয়ার চৌধুরী – লন্ডন : সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য আনসার আহমেদ উল্লাহ, ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখার সভাপতি সাবেক কাউন্সিলার নূরুদ্দিন আহমদ, সেক্রেটারী জামাল আহমদ খান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সাংবাদিক মতিয়ার চৌধুরী, যুদ্ধাপরাধ বিচারমঞ্চ যুক্তরাজ্যের সভাপতি সাংবাদিক মতিয়ার চৌধুরী, সেক্রেটারী মিস রুমি হক, ভাইসপ্রেসিডেন্ট ড. আনিছুর রহমান আনিছ, বিশ্ববাংলা ফাউন্ডেশনের সেক্রেটারী শাহ মোস্তাফিজুর রহমান বেলাল, গণজাগরণ মঞ্চের অজয়ন্তা দেব রায়, সাংবাদিক আহমেদ শামীম প্রমুখ।

এক শোকবার্তায় প্রবাসী নেতৃবৃন্দ বলেন বদর উদ্দিন আহমদ কামরান দুই যুগের ও বেশী সময় ধরে সিলেটে আওয়ামী লীগের একজন যোগ্য কান্ডারী হিসেবে দায়িত্ব পালন করেছেন। আওয়ামী লীগের চরম দুঃসময়ে তার নেতৃত্বে আন্দোলন সংগ্রামে দল যেমনি সুসংগঠিত ছিলো তেমনি সিলেট পৌরসভার কমিশনার থেকে শুরু করে নগর পিতা হয়ে ও মানুষের সেবা ও কল্যাণে আমৃত্যুই তিনি নিজেকে উৎসর্গ করে গেছেন। মানুষের প্রতি তাঁর দরদ ও অগাধ ভালবাসার কারনে সিলেটবাসীর কাছে তিনি একজন জনবান্ধব নেতা হিসেবে অমর হয়ে থাকবেন।তার মৃত্যুতে সিলেটবাসী হারিয়ে তাদের একজন প্রিয়নেতাকে দেশ হারিয়েছে একজন খাঁটি দেশপ্রেমিককে।

তার মৃত্যুসংবাদ বৃটেনে এসে পৌঁছালে প্রবাসীদের মাঝে নেমে আসে শোকের ছায়া। শোক বারতায় প্রবাসী নেতৃবৃন্দ মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার শান্তিকামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। গেল রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!