মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক হাফিজ মজির উদ্দিনের ইন্তেকাল

ব্রিটিশ বাংলা নিউজ : বিশিষ্ট কমিউনিটি নেতা, লন্ডনস্হ বাংলাদেশ সেন্টারের একজন অন‍্যতম প্রতিষ্ঠাতা সদস‍্য ও প্রাক্তন ভাইস-চেয়ারম‍্যান আলহাজ্ব হাফিজ মজির উদ্দিন বিভিন্ন উপসর্গ নিয়ে সিলেটের নূরজাহান হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় আজ মঙ্গলবার, ১৬ জুন ২০২০ ইং বাংলাদেশ সময় সকাল ১০ ঘটিকায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত‍্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বৎসর। তিনি কমিউনিটির বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন। দীর্ঘ ১৬ বৎসর বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেন। বাংলাদেশ হার্ট ফাউন্ডেশন সিলেট এর ইউ কে কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাবেক কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস‍্য ছিলেন।

তিনি ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় যুক্তরাজ্যে একজন প্রবাসী সংগঠক হিসাবে বিশেষ ভূমিকা পালন করেন যার দরুন বাংলাদেশ হাই কমিশন ও বাংলাদেশ সেন্টার কর্তৃক সম্মাননা লাভ করেন। তিনি সিলেটের গোলাপগন্জ উপজেলার অধিবাসী ছিলেন এবং লন্ডনের সাউথ ওডফোর্ডে স্বপরিবারে বসবাস করতেন।

তার মৃত‍্যুতে বাংলাদেশ সেন্টারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়। সকলকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করার অনুরোধ জানানো যাচ্ছে যেন মহান রাব্বুল আলামিন তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!