কামরানের মৃত্যুতে সর্ব ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের শোক বার্তা

ব্রিটিশ বাংলা নিউজ ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য‍্য নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের প্রথম ও সাবেক মেয়র  বদর উদ্দিন আহমেদ কামরান চিকিৎসাধীন অবস্হায় ঢাকার সি এম এইচ এ ১৪জুন ২০০০ইং  ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।তার এই অকাল মৃত্যুতে সিলেট তথা এক মহান ও ত‍্যাগী নেতাকে হারালো যা অপূরনীয়।

তিনি আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত ঘনিষ্ট ও স্নেহধন‍্য ছিলেন। সর্ব ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে গভীর শোক ও দূ:খ প্রকাশ করে তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি সমবেদনা জানিয়ে  মহান আল্লাহ রাব্বুল আলামীন এর নিকট তাঁর আত্মার মাগফেরাত কামনা করে যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

নিবেদনে আহমদ হোসেন জোয়ার্দার, উপদেষ্টামন্ডলীর চেয়ারম্যান, দেওয়ান গৌস সুলতান, উপদেষ্টা মন্ডলীর সদস‍্য, এডভোকেট শাহ ফারুক, উপদেষ্টা মন্ডলীর সদস‍্য, ফয়জুল ইসলাম লস্কর, উপদেষ্টা মন্ডলীর সদস‍্য, আশরাফ উদ্দিন, উপদেষ্টা মন্ডলীর সদস‍্য, হিউ বার্নস, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মো: সেলিম উল্লাহ, সিনিয়র ভাইস- চেয়ারম্যান, আবু হোসেন, ভাইস-চেয়ারম‍্যান, আনসার আহমদ উল্লাহ, ভাইস চেয়ারম‍্যান, গয়াসুর রহমান গয়াস, ভাইস-চেয়ারম‍্যান, এ কে এম সেলিম, ভাইস-চেয়ারম‍্যান, এস এম মুস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক, ড: রোয়াব উদ্দীন, যুগ্ম-সম্পাদক, মেহেদী হাসান, যুগ্ম-সম্পাদক, ইকবাল হোসেন, যুগ্ম-সম্পাদক, দিলু নাসের, সাংগঠনিক সম্পাদক, জামাল খান, আহমদ ফখর কামাল এডভোকেট মিজানুর রহমান খান, এডভোকেট জানে আলম, এ কে এম আবদুল্লাহ ও বাবুল সৌরওয়ার্দী প্রমূখ ।

Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!