আরজে কিবরিয়াকে স্ত্রীর মারধর ,৯৯৯-এ কল পেয়ে পুলিশের উদ্ধার

নিউজ ডেস্ক : স্ত্রী ও ছেলেকে নিয়ে কক্সবাজার বেড়াতে গিয়েছিলেন জনপ্রিয় আরজে কিবরিয়া। সেখানে ছেলে ও নিজেকে মারধর ও হুমকির অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় জিডি করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় এই আরজে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকালে তিনি এই জিডি করেন। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

ওসি রফিকুল বলেন, গোলাম কিবরিয়া ওরফে আরজে কিবরিয়া স্ত্রী-সন্তান নিয়ে কক্সবাজার বেড়াতে এসে পহোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে উঠেন। বৃহস্পতিবার দুপুরের দিকে আরজে কিবরিয়ার স্ত্রী রাফিয়া লোরা সন্তানকে মারধর করেন। কিবরিয়া বাধা দিতে গেলে তাকেও মারধর করেন তার স্ত্রী। পরে ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশের সহযোগিতা চাওয়া হয়। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

পরে আরজে কিবরিয়া বাদী হয়ে তার স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেন। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছে। এর সূত্র ধরেই এ ঘটনাটি ঘটেছে বলে জানান সদর মডেল থানার অফিসার ইনচার্জ।

আরজে কিবরিয়ার পুরো নাম মো. গোলাম কিবরিয়া সরকার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রেডিও জকি (আরজে) হিসেবে কর্মজীবন শুরু করেন। টানা ১৬ বছর রেডিওতে কাজ করেছেন বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে। শুরুর দিকে ২০০৬ সালে রেডিও টুডেতে ‘কথা বন্ধু’ এপিসোডে কাজ শুরু করেন। এরপর একে একে জীবনের গল্প, সিক্রেটস, হ্যালো ৮৯২০, যাহা বলিব সত্য বলিব, লস্ট অ্যান্ড ফাউন্ডসহ বেশ কয়েকটি জীবনধর্মী অনুষ্ঠানে উপস্থাপন করেছেন। শুদ্ধ ও সাবলীল বাচনভঙ্গি, জীবনঘনিষ্ঠ অনুষ্ঠান হওয়া আর চমৎকার উপস্থাপনের কারণে অল্প সময়েই প্রতিটি অনুষ্ঠানই শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়েছে।

২০২১ সালে ফেব্রুয়ারিতে করোনা মহামারি সময় গড়ে তোলেন সোশ্যাল মিডিয়াকেন্দ্রিক স্টার্টআপ ‘স্টুডিও অফ ক্রিয়েটিভ আর্টস লিমিটেড’। প্রাথমিকভাবে প্রতিষ্ঠানটি তিনটি প্রজেক্ট নিয়ে কাজ শুরু করেছে। যার মধ্যে রয়েছে হারানো স্বজন খুঁজে পেতে এবং উপযুক্ত তথ্য ও প্রমাণের ভিত্তিতে পরিবারের কাছে হারানো স্বজনকে তুলে দিতে ‘আপন ঠিকানা’,‘ব্র্যান্ডিং বাংলাদেশ’ ও আশপাশে ছড়িয়ে থাকা অসংখ্য জীবন গল্পের শিক্ষামূলক কিংবা অনুপ্রেরণামূলক গল্পগুলো ছড়িয়ে দিতে ‘লাইফ’।

ফেসবুকে ‘আপন ঠিকানা’ অনুষ্ঠানের মাধ্যমে হারানো স্বজনদের খুঁজে দিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন আরজে কিবরিয়া। তার ফেসবুক পেজের ফলোয়ার ৮১ লাখ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!