আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে অপপ্রচার ও গুজবের মোকাবেলা করতে হবে: শফিউল আলম চৌধুরী নাদেল

লন্ডন থেকে মতিয়ার চৌধুরী :

সকল বাধা-বিপত্তি অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে। দেশ বিরোধীরা ইশ্বান্বিত হয়ে একের পর এক অপপ্রচার চালাচ্ছে। আমাদের অর্থনৈতিক পলিসি বহুমুখী। দেশে কোন কিছুরই সংকট নেই। বিশেষ করে স্বাধীনতা বিরোধীরা এই অপপ্রচারে লিপ্ত। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে এইসব গুজব ও অপপ্রচারের মোকাবেলা করতে হবে। এমন্তব্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পদক ও বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলের।

গত ৩০ জুলাই পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেন্স সেন্টারে যুক্তরাজ্য আওয়ামীলীগ আয়োজিত মতবিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শফিউল আলম চৌধুরী বলেন দেশ বিরোধীরা দেশের মঙ্গল চায়না। এইগোষ্টী ব্যর্থ হয়ে নতুন করে একের পর এক গুজব ছড়াচ্ছে।

যুক্তরাজ্য আওয়ামীলগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদিাদনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহসভাপতি হরমুজ আলী, ভারপ্রাপ্ত সম্পাদক নইমুদ্দিন রিয়াজ, যুগ্মসম্পাদক মারুফ চৌধুরী , আনসারুল হক, আলতাফুর রহমান মোজাহিদ, খসরুজ্জান খসরু, জামাল খান, কমিউনিটি নেতা আনসার আহমদ উল্লাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!