মঠবাড়িয়ায় ইউনিয়ন যুবলীগ সভাপতিকে কুপিয়ে জখম

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউনিয়ন সভাপতি মো. শহীদ সরদারকে (৪০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। হামলার সময় বড় ভাই বাচ্চু সরদার (৫২) বাধা দিতে এগিয়ে আসলো তাকেও কুপিয়ে জখম করা হয়। শনিবার রাতে উপজেলার মিরুখালী বাজার সংলগ্ন বান্দাকাটা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় দুই ভাইকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করে।

আহত শহীদ সরদার ও বাচ্চু সরদার উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের মৃত আনোয়ার হোসেন সরদারের ছেলে। আহত শহীদ সরদার উপজেলার দাউদখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি।

স্থানীয় সূত্রে জানাগেছে,আহত শহীদ সরদার মিরুখালী বাজার সংলগ্ন বান্দাকাটা এলাকায় দলিল লেখক সিদ্দিক জমাদ্দারের ঘরে বসে জমিজমা-সংক্রান্ত কাগজ পত্র দেখছিলেন। এ সময়ে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে শহীদকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এসময় শহীদের চিৎকারে তার বড় ভাই বাচ্চু সরদার বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। এ ঘটনায় আহতদের স্বজনদের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!