আমি এখন রিফ্রেশড, চিন্তামুক্ত : পরিমনি

নিউজ ডেস্ক : ধর্ষণ ও হত্যাচেষ্টায় অভিযুক্ত আসামীদের দ্রুত আইনের আওতায় আনায় আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। তিনি জানান, পুলিশ তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে নেওয়ার জন্য মানসিকভাবে সাহস দিচ্ছেন। এখন তিনি চিন্তামুক্ত। মানসিকভাবে সুস্থ। এ সময় দ্রুত সময়ের মধ্যে আসামী গ্রেপ্তার করার সময়টিকে ‘ম্যাজিকাল’ বলে অভিহিত করেন এই অভিনেত্রী।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয় থেকে বের হয়ে এসব কথা বলেন পরীমণি। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা এবং প্রধান অভিযুক্তদের গ্রেপ্তারের পর মঙ্গলবার বিকেল ৪টার দিকে পরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকে পাঠানো হয়।

সোয়া ৬টার দিকে বের হয়ে তিনি সাংবাদিকদের বলেন, “আমাকে ডিবি পুলিশ ডাকেনি, আমি নিজে থেকেই এখানে এসেছি। আমাকে কাজে ফিরতে হবে। পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছেন।”

তিনি আরও বলেন, “আমি এখন রিফ্রেশড। আমি কাজ করার শক্তি পেয়েছি। তারা (ডিবি কর্মকর্তারা) আমাকে অনেক সাহস যুগিয়েছেন। এতদ্রুত কাজগুলো হয়ে যাবে আমি ভাবিনি। সবকিছু ম্যাজিকের মতো হয়েছে। আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। আশা করছি, সুষ্ঠু বিচার পাব।”

পরীমণি তার ফেসবুক পোস্টে পুলিশের আইজিপি বেনজির আহমেদের নাম উল্লেখ করে জানান, তিনি তাকে সাহায্য করেননি। এ প্রসঙ্গে সাংবাদিকদের করা প্রশ্নে পরী বলেন, “আমি কিছুতেই আইজিপি বেনজির আহমেদ স্যারের কাছে পৌঁছাতে পারছিলাম না। আমার আকুতি যেন তার কাছে পৌঁছায় সেজন্য আমি তার নাম উল্লেখ করেছি। পরে তো দেখলেন, তার কানে ঘটনাটি পৌঁছানোর পর কতো দ্রুত আসামিরা গ্রেপ্তার হলেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!