মঠবাড়িয়ায় পুলিশ কর্মকর্তাসহ সৌদি প্রবাসির ঘরে ডাকাতি

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ কর্মকর্তা ও সৌদি প্রবাসির ঘরে ডাকাতি সংগঠিত হয়েছে। শুক্রবার দিনগত গভীর রাতে উপজেলার মিরুখালী ইউনিয়নের বাদুরা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল দুই ঘর থেকে আনুমানিক ৬ লাখ টাকার মালামাল লুটে নেয়।

ভূক্তভোগি পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার দিনগত রাত তিনটার দিকে ৭/৮জনের সশস্ত্র ডাকাতদল উপজেলার বাদুরা গ্রামের সৈয়দ শরীফ নামে সৌদি প্রবাসির ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পরিবারের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকতরা নগদ পাঁচ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতের হামলায় গৃহবধূ রোকেয়া বেগম আহত হয়।

পরে ডাকাতদল একই গ্রামের ভোলা জেলা সদরে টাউন পুলিশে কর্মরত (টি,এস,আই) আ. গনির গ্রামের বাড়ি হানা দেয়। এসময় ডাকাতরা ঘরের কলাপসিপল গেটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের লোকজনকে জিম্মি করে ৬ ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইলসেটসহ মালামাল লুটে পালিয়ে যায়।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ইনেসপেক্টর (তদন্ত) মো. মাজহারুল আমীন ডাকাতির ঘটনা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!