মঠবাড়িয়ায় ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিকের ওপর হামলার ঘটনায় সাংবাদিকদের মানববন্ধন

Sharing is caring!


মঠবাড়িয়া  সংবাদদাতা >>
পিরোজপুর-৩ মঠবাড়িয়ায় মহাজোট প্রার্থীর লাঙল প্রতীকের সমর্থকদের হামলায় ইন্ডিপেন্ডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি মো. তামিম সরদার গুরুতর আহত হওয়ার ঘটনার প্রতিবাদে মঠবাড়িয়ায় সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। আজ শুক্রবার বিকেেেল মঠবাড়িয়া প্রেস কাবের উদ্যোগে শহরের শহীদ মিনার সম্মূখ ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় সকল গণমাধ্যম কর্মী, আইনজীবী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।
শেষে প্রেস কাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশ এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নূর হোসাইন মোল্লা, আইনজীবী সমিতির সাবেক সভাপতি মজিবর রহমান মুন্সি, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, প্রেস কাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক এইচ.এম আকরামুল ইসলাম, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি দেবদাস মজুমদার, সমকাল প্রতিনিধি মিজানুর রহমান মিজু ও আমাদের সময় প্রতিনিধি ইসরাত জাহান মমতাজ প্রমূখ।

সভায় বক্তারা ইন্ডিপেনডেন্ট টিভির পিরোজপুর প্রতিনিধি তামিম সরদার পেশাগত দায়িত্ব পালনকালে তার ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে দোষী হামলাকারীদের আগামী তিন দিনের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। অন্যথায় পিরোজপুর জেলার সকল গণমাধ্যম কর্মীরা লাগাতার প্রতিবাদ কর্মসূচি দেবে। সমাবেশে বক্তারা নির্বাচনী সকল ধরনের সহিংসতা বন্ধে সকল রাজনৈতিকদল ও প্রার্থীর প্রতি দাবি জানান।

প্রসঙ্গত, পিরোজপুর-৩ আসনে নির্বাচনী নিউজ কভার করতে এসে বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া শহরের মিরুখালী টেম্পু স্টাÐ এলাকায় লাঙল প্রতীকের উচ্ছৃংখল একদল সমর্থক তার ওপর সশস্ত্র হামলা চালায়।

এসময় লাঙল প্রতীকের সশস্ত্র সমর্থকর ক্যামেরায় ছবি তোলাা হয়েেেছ ভেবে তার ওপর হামলা করে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তবে মাথায় হেলমেট থাকার কারনে সাংবাদিক তামিম প্রাণে রক্ষা পান। পরে তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় হামলাকারিরা তার ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়।মোটরসাইকেল ভাংচুর করে।
এ ঘটনায় আহত সাংবাদিক তামিম মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!