সুনামগঞ্জে ধর্মীয় গুজব প্রতিরোধে ইমাম-ওলামাগণের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: ধর্মীয় গুজব প্রতিরোধে সুনামগঞ্জ জেলা প্রশাসন জেলার শীর্ষ ইমাম ওলামাগণ সহ ধর্মীয় নেতৃবৃন্ধের সাথে মতবিনিময় সভা করেছেন। শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়।

ইমাম ওলামাগণ ও ধর্মীয় নেতৃবৃন্ধ, জেলা প্রশাসন, জেলা পুলিশ এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ কোনো প্রকার গুজবে কান না দিয়ে ধর্মীয় শান্তি-সম্প্রীতি এবং সৌহার্দ্য বজায় রাখার বিষয়ে সভায় একমত পোষন করেন।

সভায় সংরক্ষিত মহিলা (সিলেট-সুনামগঞ্জ) আসনের এমপি এ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন, পৌর মেয়ার নাদের বখ্ধসঢ়;‌ত, জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন উপ পরিচালক মোঃ ছিদ্দিকুর রহমান, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরীয়ার প্রমুখ সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে জেলার শাল্লায় নোয়াগাঁও এ জলমহাল কেন্দ্রীক পুর্ব বিরেধের জের ধরে এক হিন্দু যুবকের ফেসবুক ষ্ট্যাটাস ও হেফাজতের ইস্যু তৈরী করে গুজব রটিয়ে হিন্দু সম্প্রদায়ের বসতবাড়িতে হামলা ভাংচুর ও লুপাটের ঘটনা ঘটে। এ ধরণের ঘটনার পুন:রাবৃক্তি ঠেকাতেই শনিবার জেলা প্রশাসনের আহবানে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!