বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্যের তীব্র নিন্দা যুক্তরাজ্য নির্মূল কমিটির

নিউজ ডেস্ক : গত ১২ ডিসেম্বর যুক্তরাজ্য একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির এক অনলাইন সভায় মুজিববর্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছে যুক্তরাজ্য নির্মূল কমিটি।

ওই সভায় সভাপতিত্ব করেন নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখার সভাপতি নুর উদ্দিন আহমেদ ও পরিচালনা করেন যুগ্ন সম্পাদক স্মৃতি আজাদ। আরোও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য আনসার আহমেদ উল্লাহ, সহ-সভাপতি সৈয়দ এনামুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক অনজুমানআরা অনজু, যুগ্ন সম্পাদক রুবী হক, সাংগঠনিক সম্পাদক শাহ মুতাফিজুর রহমান বেলাল, সাংকৃতিক সম্পাদক সেলিনা আক্তার জোসনা, কার্যকরী সদস্য জুসনা পারভীন ও সংগ্রামী সাধারন সম্পাদক জামাল আহমেদ খান ।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র থেকে লেখক গবেষক পার্থ বন্দোপাধ্যায়, উপদেষ্টা হুসনা মতিন ও নারী নেত্রী নাজমা হোসেন ।

নির্মূল কমিটির নেতৃবৃন্দরা অবিলম্বে ,তাদের ভাষায়, এই স্বাধীনতা বিরুধী কালো অপশক্তিদের আইনি আওতায় এনে বিচারের সম্মুখীন করার আহ্বান জানিয়েছেন সরকরের প্রতি ।

তারা আরও বলেন স্বাধীন বাংলাদেশে রাজাকার আলবদর যুদ্ধাপরাধীদের অতিসত্বর বিচার কার্য শেষ করতে হবে। এজন্য যুক্তরাজ্য নির্মূল কমিটি আন্দোলন করে যাবে এবং একই সাথে বাংলার মাটি থেকে সকল জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ও স্বাধীনতা পরাজিত শক্তির বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!