মঠবাড়িয়ায় প্রেমের ফাঁদে ফেলে টাকা ছিনতাই, আটক-২

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের ফাঁদে ফেলে এক ব্যবসায়ীকে আটক রেখে ১০ লাখ টাকা চাঁদা দাবি ও নগদ তিন লাখ বাইশ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে শিল্পী বেগম (২৫) ও তার সহযোগীকে ইকবাল (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার উপজেলার শাফা বন্দর বাজার থেকে অভিযুক্ত সহযোগী ওই যুবক ইকবালকে আটক করার পর তার দেয়া তথ্যমতে পার্শবর্তী ভÐারিয়া উপজেলার ইকড়ি গ্রামের বাড়ি থেকে শিল্পী আক্তার (৪০) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শিল্পী বেগম ভাÐারিয়া উপজেলার ইকড়ি গ্রামের আলি আকবরের মেয়ে ও সহযোগী ইকবাল হোসেন মঠবাড়িয়া ধাণীশাফা গ্রামের ছালাম বেপারীর ছেলে।

এঘটনায় ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে ৯ জনকে অপহরণ, ছিনতাই ও চাঁদাবাজির অভিযোগ এনে শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামালা দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে,ভাণ্ডারিয়া ইকড়ি বাজারে চাল ব্যবসায়ী জাকির মল্লিক (৩৫) এর সাথে ব্যবসায়ীক সূত্র ধরে মোবাইেলে ফোনে শিল্পী বেগমের ১০ দিন আগে পরিচয় হয়। এই পরিচয়ের সূত্র ধরে ঘটনার দিন শুক্রবার জাকির মল্লিক পটুয়াখালী তালতলী চালের মোকামে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। পথে শিল্পী বেগম মোবাইল ফোনে দেখা করার কথা বলে মঠবাড়িয়া শাফা বন্দর সংলগ্ন একটি বাড়িতে ডেকে নিয়ে আটক রাখে। পরে শিল্পী তার ৮/৯ জন সহযোগী যুবক মিলে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। পরে ওই ব্যবসায়ী টাকা দিতে অস্বিকৃতি জানালে তাকে মারধর করে সঙ্গে থাকা ব্যাগে নগদ তিন লাখ ২২ হাজার টাকা নিয়ে সটকে পরে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম আর শওকত হোসেন জানান, গ্রেফতারকৃত দুইজনকে রবিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতাকৃত ইকবাল আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দী দিয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!