শহীদ তপন জ্যোতির পরিবারের জন্য আর্থিক সাহায্যের জন্য আবেদন

নিউজ ডেস্ক : ১৯৮৮ সালের ২৪শে সেপ্টেম্বর সিলেটে স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক শক্তির হামলায় নিহত শহীদ মুনীর, তপন, জুয়েল স্মরণে গত ২৪শে সেপ্টেম্বর২০২০ আয়োজিত ভার্চুয়াল স্মরণ সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় শহীদ তপন জ্যোতির পরিবারকে আর্থিক সাহায্য করার। শহীদ তপনের পরিবারকে আর্থিক সাহায্যের তহবিল সংগ্রহ করার জন্য একটি ভার্চুয়াল (জুম) মতবিনিময় সভা গত ২৬শে অক্টোবর ২০২০ রাত ১০টায় অনুষ্ঠিত হয়।

এই সভায় অংশগ্রহণকারীদের সর্বসম্মতি ও মতামতের প্রেক্ষিতে আগামী ১৫ই নভেম্বর২০২০ রোববারের মধ্যেই তহবিল সংগ্রহের সিদ্ধান্ত গৃহীত হয় এবং ঐ দিন রাত ১০টায় জুম সভায় তহবিল সংগ্রহের অগ্রগতি পরবর্তি পদক্ষেপ নিয়ে মতামত ও আলোচনা প্রেক্ষিতে সিদ্ধান্ত গৃহীত হবে।

সভায় সভাপতিত্ব করেন সুজাত মনসুর ও সঞ্চালনা করেন মো;শাহজাহান। জুম সভায় আলোচনা ও অংশগ্রহণ করেন , আবুল হাসেম, এম,এ,মুনিম,মোহাম্মদ শাহীদ আলী,আব্দুর রাজ্জাক,টাওয়ার হামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন, মতিউর রহমান মতিন, মুজিবুল হক মনি, আনসার আহমদ উল্লাহ, নুরুল ইসলাম, সৈয়দ আবুল মনসুর লিলু, মো:শাহজাহান (রসডেল), কাজী শাহজাহান, মো:শাহজাহান (লন্ডন),মো:শওকত, বাতিরুল হক সর্দার, রেহানা বেগম, সৈয়দ হাসান আহমদ, মকসুদ রহমান,আব্দুর রব খান নেয়র, নওশাদ নুর, শাহীন ইসলাম, জগলুল করিম,তৌহিদ ফিতরাদ হোসেন, সাবুল, সামসুজ্জামান,সনজিৎ দাস,মাহমুদুর রহমান শাহনূর, মসিউর রহমান সুহেল, মাসুক হোসেন, আফজাল ইসলাম,সুশান্ত দাস সহ আরও অনেক।

নিম্নের একাউন্টএ তহবিলের অর্থ জমা দেওয়ার জন্য আবেদন রইল: এম এস আহমেদ, সর্ট কোড ৬০ ০৩ ৩৩, একাউন্ট নম্বর ৮০৬৯৬৭৯১ রেফারেন্স ডোনার নাম অর্থ্যাৎ আপনার নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!