আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে সিলেটের সাংবাদিকেরা হারিয়েছে একজন অভিবাবক

শাহ মোস্তাফিজুর রহমান বেলাল : আজিজ আহমদ সেলিম শুধু একজন সাংবাদিকই ছিলেননা, ছিলেন ছড়াকার. ক্রিড়াবিদ সমাজ সংস্কারক এবং একজন সাদা মনের মানুষ। তিনি কোনদিনই লোভ লালসার কাছে মাথা নত করেননি। তার মৃত্যুতে তার সন্তানেরা হারিয়েছে তাদের পিতাকে ঠিক তেমনি সিলেটের সাংবাদিকেরা হারিয়েছে তাদের একজন অভিবাবককে। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিমের ভ্যার্চুয়্যাল স্মরণ সভায় আলোচকরা একথা বলেন।

গতকাল ২১ অক্টোবর লন্ডন সময় বিকেল পাঁচ ঘনিকায় সাংবাদিক শাহ মোস্তাফিজুর রহমান বেলালের সঞ্চালনায় অনুষ্ঠিত ভার্চুয়্যাল আলোচনায় বাংলাদেশ থেকে যোগদেন দৈনিক উত্তরপূর্ব সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি বাবু তাপশ দাস পুরকাস্থ, সুজনের সিলেট জেলা সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী।

লন্ডন থেকে লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ নাহাশ পাশা, দৈনিক উত্তরপূর্বের লন্ডন প্রতিনিধি প্রবীণ সাংবাদিক মতিয়ার চৌধুরী, প্রবীণ সাংবাদিক হামিদ মোহাম্মদ, শাহাব উদ্দিন শাবুল প্রমুখ।

শফিউল আলম চৌধুরী নাদেল বলেন সেলিম ভাই দৈনিক উত্তরপূর্বকে নিজের থেকে ধারন করতেন, তার দেখানো পথেই উত্তরপূর্ব চলবে, তিনি ছিলেন উত্তরনপূর্বের অলংকার। সিলেটের সর্বস্থরের মানুষের কাছে ছিল তার গ্রহণযোগ্যতা, আমরা এর প্রমাণ পেয়েছি তার মৃত্যুর পর। সর্বজন শ্রদ্ধেয় এই সাংবাদিকের স্মৃতিকে ধরে রাখতে দৈনিক উত্তরপূর্বের উদ্যোগে একটি স্মরণিকা প্রকাশের সিদ্ধান্ত নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!