টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নব নির্বাচিত স্পিকার আহবাব হোসেনের সংবর্ধনা অনুষ্ঠিত

আনসার আহমেদ উল্লাহ : সাবেক ছাত্রনেতা কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার নির্বাচিত হওয়ায় গত ১২ই অক্টোবর, এক আন্তর্জাতিক ভার্চুয়াল সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানটি এনএল২৪ অনলাইন চ্যানেল-এর মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়। কাউন্সিলার আহবাব হোসেনের রাজনৈতিক ও ব্যক্তিগত বন্ধু এবং সহকর্মী যারা দেশে ও প্রবাসে বসবাস করছেন তাঁদের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ছাত্রনেতা শাহীন আজমল ও বিলেত প্রবাসী যুবনেতা জামাল খানের সঞ্চালনায় ব্যতিক্রমি এই সংবর্ধনায় বাংলাদেশ থেকে যুক্ত হন সাবেক সাংসদ ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জজকোর্টের পিপি এডভোকেট নিজাম উদ্দিন আহমেদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, আমেরিকা থেকে মিশিগান আওয়ামী লীগের সভাপতি খালেদ আহমেদ, এমসি ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস সাখাওয়াত আলী, কানাডা থেকে কানাডা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম জুবেরি ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি বিকাশ দে পান্না, যুক্তরাজ্য থেকে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলর আসমা বেগম, কাউন্সিলার এহতেশাম হক, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার কাউন্সিলার সাবিনা আকতার, কাউন্সিলার দিপা দাস, কাউন্সিলার তারেক খান, বেথনালগ্রীন ও বো লেবার পার্টির সিএলপি’র ভাইস চেয়ারম্যান হামিদা ইদ্রিস, কলামিস্ট সাবেক ছাত্রনেতা এডভোকেট শাহ ফারুক আহমেদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সায়েস্তা মিয়া, এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নজরুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, যুক্তরাজ্য বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আলিমুজ্জামান, কেমব্রিজ আওয়ামী লীগের সভাপতি মকসুদ রহমান প্রমুখ।

বক্তারা বলেন, আহবাব হোসেন আমাদের বন্ধু, সহকর্মী বিষয়টা যখন ভাবি তখন সত্যিই গর্ববোধ করি। তাঁর সফলতা আমাদেরই সফলতা। তিনি তাঁর নিষ্ঠা, একাগ্রতা, বিচক্ষণতা ও সাংগঠনিক দক্ষতার মাধ্যমেই এ পর্যায়ে এসেছেন। আমাদের প্রত্যাশা থাকবে তিনি আরো অনেক দূর এগিয়ে যাবেন এবং তাঁকে আমাদের পরবর্তী প্রজন্ম অনুসরণ করবে। সমাপনী বক্তব্যে স্পিকার আহবাব হোসেন, তাঁকে এভাবে সংবর্ধিত করে সম্মানিত করার জন্য বন্ধু ও সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আমি আমি যে অবস্থানেই থাকিনস কেন। সবার বন্ধু ও সহকর্মী হয়েই থাকতে চাই। তিনি সবার নিকট দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!